গাউসিয়া কমিটি হাটহাজারী পৌরসভা শাখার অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশিত: 9:44 AM, April 4, 2021

নিজস্ব প্রতিবেদকঃ

গাউসিয়া কমিটি বাংলাদেশ হাটহাজারী পৌরসভার ব্যবস্থাপনায় ওরশে খাজা গরীবে নেওয়াজ (রহঃ) ও ইমাম শেরে বাংলা (রহঃ), স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন ও নবগঠিত ২০২১-২৩ইং কার্যকরী পরিষদের অভিষে অনুষ্ঠান গত ৩এপ্রিল বেলা ৩.টা হতে হাটহাজারী আল -জামান হোটেল অডিটোরিয়ামে অত্র শাখার সভাপতি আলহাজ্ব সৈয়দ আহমদ হোসেন সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব আলহাজ্ব এডভোকেট মোসাহেব উদ্দীন বখতিয়ার, প্রধান বক্তা ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব এডভোকেট জাহাঙ্গীর আলম চৌধুরী।
প্রধান অতিথি বলেন,ধর্ম-বর্ণ ভেদাভেদ ভুলে নিজেদের জীবন বাজি রেখে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া লাশ দাফন ও সৎকারে ছুটে যাওয়া বর্তমান সময়ের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জিং কাজ। করোনাকালের এই ভয়াল সময়ে গাউসিয়া কমিটি এই কঠিন কাজটি মানুষের আস্থার জায়গায় স্থান করে নিয়েছে।প্রধান অতিথির আহ্বানে অতীতের মতো সামনেও লাশ দাফন-কাফন ছাড়াও সংকটকালীন সময়ে রোগীদের অক্সিজেন সেবা প্রদান করবে বলে জানান পৌর গাউসিয়া কমিটির নেতৃবৃন্দ।
উপস্থিত অতিথিরা পাঁচটি অক্সিজেন সিলিন্ডার দেওয়ার আশ্বাস দেন পৌরসভার আনাচে-কানাচে করোনাকালীন শ্বাসকষ্টের রোগীদের সেবা দেওয়ার জন্য।
প্রধান বক্তা বলেন করোনায় কাফন-দাফন ও অক্সিজেন সেবা সহ গাউসিয়া কমিটি আরো গুরুত্বপূর্ণ দায়িত্ব আসতে পারে সে জন্য সবাইকে প্রস্তুত থাকার আহ্বান জানান

মুহাম্মদ আব্দুল মাবুদ আইয়ুব ও নাছির উদ্দীন রুবেলের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন মাওলানা আবু সাঈদ, এস.এম মনিরুল খসরু, মাওলানা মুহাম্মদ আবুল বশর ছিদ্দিকী, এস.এম রফিকুল হাসান, আলহাজ্ব সৈয়দ ইউনুছ চেয়ারম্যান,আলহাজ্ব মুহাম্মদ ইউছুপ, মাওলানা আবু তালেব কাদেরী, এস এম সেলিম, মাওলানা মফিজুর রহমান প্রমুখ।