বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব নুরুল আবছার চৌধুরী’র ইন্তেকাল

প্রকাশিত: 12:41 AM, March 22, 2021

বিশেষ প্রতিনিধিঃ

চট্টগ্রাম লোহাগাড়া থানাধীন পদুয়ার ঐতিহ্যবাহী ছগিরাপাড়া নিবাসী মরহুম হাজী কালা মিয়া চৌধুরীর ১ম পুত্র বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী জনাব আলহাজ্ব নুরুল আবছার চৌধুরী চিকিৎসাধীন অবস্থায় গতকাল রবিবার রাত ৯ টা ৩০ মিনিটে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ সোমবার সকাল ১১টায় নামাজে জানাযা ছগিরাপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্টিত হবে। নামাজে জানাযায় শরীক হয়ে মরহুমের মাগফিরাত কামনা করুন।

বিশিষ্ট এই সমাজসেবক ও শিক্ষানুরাগীর ইন্তেকালে এলাকার ঐতিহ্যবাহী সংগঠন “হযরত ইমাম হাসান হোসাইন একতা সংঘ পরিবার ও আল্লামা গাজী মুহাম্মদ আব্দুস ছবুর রাহঃ ফাউন্ডেশন সহ বিভিন্ন সামাজিক সংগঠন গভীরভাবে শোক প্রকাশ করেছে।

এক শোকবার্তায় আল্লামা গাজী মুহাম্মদ আব্দুস ছবুর রাহঃ ফাউন্ডেশনের মান্যবর চেয়ারম্যান ও একতা সংঘের সম্মানিত উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক আল্লামা জসিমুদ্দীন আলকাদেরী মরহুমের রফয়ে দরজাত কামনা করে বলেন- মরহুম নুরুল আবছার চৌধুরী ছিলেন সরল প্রান ও অলি প্রেমিক ধর্মভীরু মানুষ। তিনি ছিলেন শিক্ষানুরাগী, নিরঅহংকারী ও সমাজসেবক। তাঁর ইন্তেকালে সমাজে অপূরণীয় ক্ষতি হয়েছে উল্লেখ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জানান।
এছাড়া একতা সংঘের সিনিয়র সহ-সভাপতি, মাওলানা এনামুল হক ও মাওলানা তাওহীদুল ইসলাম,সহ-সভাপতি মাওলানা এহেসান উদ্দিন কাদেরী,জেনারেল সেক্রেটারি সাজরিল আওয়াল শিফাইন,সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান,অর্থ-সম্পাদক কায়দে আযম সাকিব,গ্রন্থাগার-সম্পাদক আব্দুল্লাহ আফনান,পরিকল্পনা-সম্পাদক মুহাম্মদ রাকিব,দপ্তর-সম্পাদক আবু হুরায়রা শাইয়ুন,
রিদওয়ানুল হক,ফরহাত হোসেন সাকিব,মুহাম্মদ সাকিব, মিনহাজ, জাবেদ হোসেন, ওয়াহিদ,আরমান,ফাহিম আলী, সায়নান মাহমুদ সাদ,জুহাইর, জাঈম প্রমুখ সমাবেদনা জ্ঞাপন করেন।