সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে আনোয়ারা প্রেসক্লাবের মানববন্ধন

প্রকাশিত: 8:01 PM, February 27, 2021

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

নোয়াখালীর কোম্পানিগঞ্জে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যাসহ সারাদেশে সাংবাদিকদের উপর মামলা-হামলা ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন চট্টগ্রামের আনোয়ারার গণমাধ্যমকর্মীরা। শনিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টায় উপজেলার চাতরী চৌমুহনী বাজার এলাকায় আনোয়ারা প্রেসক্লাবের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে আনোয়ারা প্রেসক্লাবের সভাপতি এম. আনোয়ারুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহেদুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি এম. নুরুল ইসলাম, নির্বাহী সদস্য খালেদ মনছুর, ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক হুমায়ূন কবির শাহ্ সুমন। এসময় সাংগঠনিক সম্পাদক আক্কাস উদ্দিন, গ্রন্থাগার সম্পাদক মো. ইমরান হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ সোহেল, সদস্য রেজাউল করিম সাজ্জাদ, মহিউদ্দিন মঞ্জু, মানববন্ধনে সাংবাদিক রানা সাত্তার, মো. নিজাম উদ্দিন, রফিক আহমদ, এস.এম গোফরানসহ উপজেলার গণমাধ্যমকর্মীরা, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা অংশ নেয় এবং দৈনিক পূর্বদেশ ও বার্তা বাজার পত্রিকার পাঠক ফোরামের সদস্যরাও উপস্থিত ছিলেন।

বক্তারা সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যাকারিদের আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি করেন। একই সাথে তারা সারা দেশে সাংবাদিকদের উপর হামলা মামলা ও নির্যাতন বন্ধসহ সকল হত্যাকান্ডের বিচার দাবি করেন।