ছাত্রসেনা হাটহাজারী পৌরসভা ৩নং ওয়ার্ডের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: 9:51 PM, December 4, 2020

হাটহাজারী প্রতিনিধিঃ

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা হাটহাজারী পৌরসভার আওতাধীন ৩নং ওয়ার্ডের প্রতিনিধি সম্মেলন ও কাউন্সিল ৪ ডিসেম্বর ইমাম শেরে বাংলা (রহ.) ইনস্টিটিউট হলে অত্র শাখার সভাপতি এইচ এম শাহেদ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট হাটহাজারী উপজেলার সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সৈয়দ মুহাম্মদ গোলাম মাওলা।উদ্বোধক ছিলেন মাওলানা আব্দুস সবুর আল কাদেরী। বিশেষ অতিথি ছিলেন যুবসেনা হাটহাজারী পৌরসভার সাধারণ সম্পাদক সৈয়দ নেজাম উদ্দিন, পৌরসভা ছাত্রসেনার সাবেক সভাপতি সাহেদুল আলম, পৌরসভা ছাত্রসেনার সভাপতি মহিউদ্দিন মহিন,সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লা আল মামুন, মাওলানা আব্দুস সালাম, মাওলানা আবু তালেব,ওয়ার্ড ছাত্রসেনার সাবেক সভাপতি হাফেজ সালাউদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক মাইনুল ইসলাম রায়হান, সাবেক অর্থ সম্পাদক রাশেদুল আলম।
প্রধান বক্তা ছিলেন ছাত্রসেনা হাটহাজারী পৌরসভার সাধারণ সম্পাদক মুহাম্মদ আলী আকবর। বিশেষ বক্তা ছিলেন পৌরসভা ছাত্রসেনার শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক সৈয়দ মুহাম্মদ জুনাইদ কাদেরী।নির্বাচন কমিশনার ছিলেন পৌরসভা ছাত্রসেনার সাংগঠনিক সম্পাদক হাফেজ সোলায়মান।

বক্তারা বলেন,বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা এদেশের আদর্শিক ছাত্ররাজনীতির মডেল। ছাত্রসেনা দেশের ছাত্রদের অধিকার আদায়ের জন্য কাজ করে যাচ্ছে। তাই দেশের শিক্ষার্থীদের অধিকার আদায়ের আন্দোলনকে আরো বেগবান করতে ছাত্রজনতাকে ছাত্রসেনায় যোগদানের আহবান জানান।

মুহাম্মদ হান্নান ও জাবেদুল আলমের যৌথ সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন সাহেদুল ইসলাম মুন্না,মুহাম্মদ আলী আকবর, রিফাত হোসেন, সাইফুল ইসলাম এরশাদ,শহিদুল ইসলাম,ইকবাল, আইয়ুব, পারভেজ,মুবিনুল হক,জাহেদুল ইসলাম,ওসমান উদ্দিন প্রমুখ।
পরে প্রতিনিধি সম্মেলনের কাউন্সিলর সর্বসম্মতিক্রমে কুতুব উদ্দিন জিষারকে সভাপতি,হান্নান উদ্দিনকে সাধারণ সম্পাদক ও জাবেদুল আলমকে সাংগঠনিক সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়