আঞ্জুমানে খোদ্দামুল মুসলেমীন রাস আল খাইমাহ প্রাদেশিক শাখার নতুন কমিটি গঠন

প্রকাশিত: 12:04 AM, November 15, 2020

নিজস্ব প্রতিবেদকঃ

আঞ্জুমানে খোদ্দামুল মুসলেমীন রাস আল খাইমাহ প্রাদেশিক শাখার নতুন কমিটি গঠনকল্পে ও ফ্রান্সে নবী করীম (সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লামা) কে কটুক্তি করে ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদ সমাবেশ গত ১৩ নভেম্বর রোজ শুক্রবার শুক্রবার রাস আল খাইমাহর স্বনামধন্য একটি রেস্টুরেন্টে প্রাদেশিক শাখার আহ্বায়ক আলহাজ্ব মুহাম্মদ হারুনের সভাপতিত্বে সদস্য সচিব, ইঞ্জিনিয়ার মুহাম্মদ জাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আনজুমানে খোদ্দামুল মুসলেমীন ইউ এ ই কেন্দ্রীয় পরিষদের নির্বাহী সদস্য মুহাম্মদ আব্দুল হালিম।

প্রধান বক্তা ছিলেন মুহাম্মদ রফিকুল আলম দুলাল। মাওলানা মুহাম্মদ ইদ্রিসের কণ্ঠে কোরআনে পাকের তেলাওয়াত এবং মাওলানা মুহাম্মদ মঈন উদ্দীনের কণ্ঠে নাতে রাসুল (দ.) পরিবেশনের মাধ্যমে এতে বক্তব্য রাখেন গোফরানুল হক মুহাম্মদ নোমান চৌধুরী,মুহাম্মদ আমান উদ্দিন নয়ন, মাওলানা বদিউল আলম, মুহাম্মদ বায়েজীদ, মুহাম্মদ মহসিন, মুহাম্মদ আবু ছিদ্দিক, মাওলানা ইদ্রিস, মাওলানা ইউসুফ প্রমূখ। সকলের সম্মতিক্রমে রফিকুল আলম দুলালকে সভাপতি, গোফরানুল হক মুহাম্মদ নোমান চৌধুরী কে সিনিয়র সহ-সভাপতি, ইঞ্জিনিয়ার মুহাম্মদ জাহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক, মুহাম্মদ আমান উদ্দিন নয়নকে সাংগঠনিক সম্পাদক, মুহাম্মদ মহসিনকে অর্থ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট আনজুমানে খোদ্দামুল মুসলেমীন রাস আল খাইমাহ প্রাদেশিক শাখার একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

আগামীতে সুন্নীয়তের ময়দানকে আরো উজ্জীবিত করতে “আনজুমানে খোদ্দামুল মুসলেমীন” ইউ এ ই কেন্দ্রীয় পরিষদের উপর আস্থা রেখে সুন্নীয়তের খেদমত করার অঙ্গিকার ব্যক্ত করেন অপর দিকে ফ্রান্সে মহানবী (দ.) কে কটুক্তি করে ব্যঙ্গচিত্র প্রকাশে ক্ষোভ প্রকাশ করে বলেন যদি ফ্রান্স সরকার সারা বিশ্বের মুসলিম জাতির কাছে প্রকাশ্যে ক্ষমা না চায়, তাহলে ফ্রান্সের সাথে সকল প্রকার সম্পর্ক ছিন্ন করতে হবে এবং সাথে সাথে সমগ্র মুসলিম জাতিকে ঐক্যবদ্ধ হয়ে সামনে এগিয়ে যাওয়ার আহবান। শেষে সারা বিশ্বের মুসলিম উম্মাহর শান্তি-সমৃদ্ধির জন্য দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।