জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী(দ.) ২০২০ কার্যক্রম প্রস্তুতি পরিদর্শনে চসিক প্রশাসক মহোদয়

প্রকাশিত: 12:26 AM, October 30, 2020
নিজস্ব প্রতিবেদকঃ
গতকাল ২৯ অক্টোবর ২০২০ খ্রি. বৃহষ্পতিবার সন্ধ্যা ৭.০০ ঘটিকায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় প্রশাসক জনাব আলহাজ্ব মুহাম্মদ খোরশেদ আলম সুজন আগামীকাল ৩০ অক্টোবর ২০২০খ্রি. জুমাবার দেশের বৃহত্তম অরাজনৈতিক ও আধ্যাতিক সংগঠন আন্জুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট, চট্টগ্রামের ব্যবস্থাপনায় অনুষ্ঠিতব্য জশনে জুলুস ঈদে মিলাদুন্নবী (দ.)২০২০ এর সার্বিক কার্যক্রম প্রস্তুতি দেখার জন্য এশিয়া বিখ্যাত দীনী শিক্ষা প্রতিষ্ঠান চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা পরিদর্শনে আসেন। জুমাবার সকাল ৮টায় বিশ্বের সর্ববৃহৎ জশনে জুলুস বের করা হবে।
পরিদর্শন শেষে মাদরাসার অধ্যক্ষ অফিসে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন। তিনি জশনে জুলুস ঈদে মিলাদুন্নবী (দ.) সার্বিক প্রস্তুতি দেখে সন্তোষ প্রকাশ করেন।
সভায় অতিথিদেরকে শুভেচ্ছা জ্ঞাপন করেন অধ্যক্ষ আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান। এতে উপস্থিত ছিলেন আনজুমান-এ রহমানিয়া সুন্নিয়া ট্রাস্টের সেক্রেটারী জেনারেল আলহাজ্ব মোহাম্মদ আনোয়ার হোসেন, গাউসিয়া কমিটি বাংলাদেশের যুগ্ম-মহাসচিব আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ মুসাহেব উদ্দিন বখতিয়ার, উপাধ্যক্ষ ড. মাওলানা মুহাম্মদ লিয়াকত আলী প্রমুখ।
পরিশেষে জুলুসের প্রস্তুতি পরিদর্শনে আসার জন্য অতিথি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে দেশ-জাতি ও বিশ্বের সকল মজলুম মুসলমানের মঙ্গল কামনা করে মুনাজাত করেন অধ্যক্ষ আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান ।