আলাউদ্দিন জিহাদীকে নি:শর্ত মুক্তির দাবিতে রাঙ্গুনিয়ায় বিক্ষোভ ও মানববন্ধন

প্রকাশিত: 1:00 AM, September 23, 2020

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ

হেফাজত ইসলামের আন্ত: দন্ধ ধামাচাপা দিতে আহলে সুন্নাত ওয়াল জামাতের নেতা
মুফতি আলাউদ্দীন জিহাদীকে মিথ্যা মামলায় গ্রেপ্তার ও নি:শর্ত মুক্তির দাবিতে চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কস্হ রাঙ্গুনিয়া রানীরহাট বাজার চত্বরে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে আহলে সুন্নাত ওয়াল জামাত ও ছাত্রসেনা, যুবসেনা,ইসলামী ফ্রন্টের নেতাকর্মীরা। এসময় সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
মঙ্গলবার (২২সেপ্টেম্বর) বিকালে রাঙ্গুনিয়া রানিরহাট বাজার চত্বরে চট্টগ্রাম- রাঙ্গামাটি সড়কে বসে তারা মানববন্ধন করে।

এসময় বক্তারা বলেন, যারা মুফতি আলাউদ্দীন জিহাদীর বিরোদ্ধে মিথ্যা মামলা করেছে তাদের ইতিহাস হলো জঙ্গিবাদের ইতিহাস, কোরান পুড়ানোর ইতিহাস,শাপলা চত্বরের তান্ডবলীলার ইতিহাস,ইসলাম শিক্ষাকে ধ্বংস করার ইতিহাস।বিতর্কিত একটি গোষ্ঠী তারা।আহমদ শফি সাহেবকে তাদের কওমী জাতের লোকেরা কত খারাপ অশালীন ভাষায় কটুক্তি করেছে, নির্যাতন করেছে কোন মামলা হয়নি আজ আলাউদ্দিন জিহাদীর ফেসবুক আইডি গত কয়েকদিন আগে হ্যাক করে তার ফেসবুক পেজ থেকে কোন এক ব্যক্তি আহমদ শফীকে নিয়ে কুরুচিপূর্ণ কিছু কথা পোস্ট করে। তিনি তার আইডিটি উদ্ধার করার পর সেই পোস্টগুলো ডিলেট করে দিয়েছিলেন। এবং তখনই সাথে সাথে তিনি ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরীও দায়ের করেছিলেন। কিন্তু পুলিশ সে ঘটনার তদন্ত না করে তাকে মিথ্যা মামলায় গ্রেফতার করেছে।আলাউদ্দিন জিহাদীকে নি:শর্ত মুক্তি দেয়া না হলে আরো কঠোর কর্মসূচী ঘোষনার হুশিয়ারি দেন বক্তারা।

ইসলামী ফ্রন্ট নেতা মৌলানা রমজান আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ইসলামী ফ্রন্টের সভাপতি অধ্যক্ষ আজিজুল হক আলকাদেরি।ছাত্রসেনা রাঙ্গুনিয়া উপজেলা(উত্তর)’র সহ সভাপতি আবদুল খালেকের সঞ্চালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ ড. লিয়াকত আলী, ছাত্রসেনা কেন্দ্রীয় সাবেক সভাপতি এইচ এম শহীদুল্লাহ, সাবেক সেনা নেতা মাহবুব আলম,মৌলানা মোজাম্মেল হক,মৌলানা সালাউদ্দিন নেজামী,ইউছুপ চৌধুরী,মঞ্জুরুল হক চৌধুরী খালেদ,সাদেক নুর চৌধুরী টিপু,মৌলানা জামাল,সালে আহমদ,সাহেদ তালুকদার,মাহমুদুর রশিদ মাসুদ,কাজী আইয়ুব,ইউছুপ মাতব্বর, হাফেজ তারেক,হোসাইন,জয়নাল প্রমূখ।
প্রসঙ্গত, গত রবিবার (২০ সেপ্টেম্বর) সকালে ফতুল্লার মাহমুদপুর এলাকা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজতে ইসলামের সদ্য প্রয়াত আমির আল্লামা শফীকে নিয়ে কটুক্তির অভিযোগে মুফতি আলাউদ্দিন জিহাদীকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার করেছে পুলিশ। পরে সোমবার (২১ সেপ্টেম্বর) তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।