আল্লামা জিহাদীর মুক্তির দাবীতে রাজধানীতে ইসলামী ফ্রন্টের বিক্ষোভ

প্রকাশিত: 10:45 PM, September 22, 2020

রাজধানী প্রতিনিধিঃ

আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদীর উপর দায়েরকৃক ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে মুক্তির দাবীতে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা মুহাম্মদপুর থানার আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে ইসলামী ফ্রন্ট মোহাম্মদপুর থানার আহবায়ক জননেতা মাওলানা ফরহাদুল ইসলাম বুলবুলির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক জননেতা মুহাম্মদ আবদুল হাকিম, প্রধান বক্তা ছিলেন ছাত্রসেনার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ছাত্রনেতা ইমরান হোসাইন তুষার, উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট যাত্রবাড়ি থানা শাখার সাধারণ সম্পাদক জননেতা মুহাম্মদ আনোয়ার হোসাইন, যুবসেনা ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক যুবনেতা মুহাম্মদ মাসউদ হোসাইন, বিশেষ বক্তা যুবসেনা ঢাকা মহানগরীর সহ সাধারণ সম্পাদক যুবনেতা এডভোকেট আবুল কালাম আজাদ। যুবসেনা মুহাম্মদপুর থানার সহ সভাপতি যুবনেতা মাওলানা হাফেজ মোহাম্মদ উল্লাহর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, ছাত্রসেনা ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মাহমুদুল হাসান রিয়াদ, কাদেরিয়া তৈয়বিয়ার সাধারণ সম্পাদক ছাত্রনেতা আমান উল্লাহ আমান, মুহাম্মদ কবির হোসাইন প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, কোনো অপরাধ না করেও মুফতি আলাউদ্দিন জেহাদী সাহেবকে কারাগারে রিমান্ডে নিয়ে নির্যাতন করা হচ্ছে। আমারা শান্তিপূর্ণ আন্দোলন করি বলে সরকার আমাদের দূর্বল ভাবলে ভুল করবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করে নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে মুফতি আলাউদ্দিন জেহাদী সাহেবকে মুক্তি দিন না হয় কঠোর কর্মসুচির মাধ্যমে বাধ্য করা হবে তাঁকে মুক্তি দিতে।

মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষণ করে।