বন্দরে করোনা ভাইরাসে আক্রান্ত মৃত দেহরে সৎকার করবে শ্মশান বন্ধু সেচ্ছাসেবক সংঘ

প্রকাশিত: 11:16 PM, August 4, 2020

চট্টগ্রাম প্রতিনিধিঃ

নগরীর বন্দর থানাধীন ৩৭ নং ওয়ার্ডের ধোপাপাড়া সার্বজনীন রক্ষা কালী মন্দিরের অফিস কার্যালয়ে ৪ আগস্ট বিকাল ৫ টায় শ্মশান বন্ধু সেচ্ছাসেবক সংঘের আলোচনা সভা ও পিপিই বিতরণ অনুষ্ঠিত হয়। বন্দর থানা সনাতন বিদ্যার্থী সংসদের সভাপতি বিপন দাশের সভাপতিত্বে এবং সহ সাধারন সম্পাদক অর্নব ধরের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠক সেচ্ছায় রক্তদাতা ফোরাম ও চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদের সিবিএ কার্যকরী সদস্য আশীষ কান্তি মুহুরী।

বিশেষ অতিথি ছিলেন,অনিল মেম্বার ,বিশ্বাস চন্দ্র দাশ, নীরধ চন্দ্র দাশ।
শ্মশান বন্ধু সেচ্ছাসেবক সংঘের সমন্বয়কারী বিপন দাশের নেতৃত্বে মৃত দেহ সেচ্ছায় সৎকারে ৮ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। কমিটির দায়িত্ব পালন করবে সাজিব দাশ,বিকাশ দাশ,যতন দাশ,বাবুল দাশ,রতন দাশ, দিপু মজুমদার, শাওন দাশ,ক্ষুদিরাম।

এ সময় আরও উপনস্থিত ছিলেন ধোপাপাড়া কালী মন্দির কমিটির সদস্য, বুলু দাশ, আকাশ দাশ, সীমান্ত দাশ, তুষার দাশ, সৌরভ দাশ, টিপু দাশ ,প্রান্ত দাশ,ববি দাশ ,অপুর্ব দাশ, শুভ দাশ প্রমুখ।

আলোচনা সভা ও পিপিই বিতরণকালে বক্তারা বলেন,শ্মশান বন্ধু সেচ্ছাসেবক সংঘ বন্দর থানাধীন ৩৭ ও ৩৮ নং ওয়ার্ডে করোনা ভাইরাসে আক্রান্ত মৃত দেহ সৎকার কার্যক্রম সেচ্ছায় চালিয়ে যাবে।